Pages

Wednesday, November 13, 2013

যে ৫ ধরনের পুরুষের ওপর নারীরা নির্ভর করেন


পরিবেশ ও পরিস্থিতির প্রেক্ষাপটে নারীকে অনেক ক্ষেত্রেই পুরুষ বন্ধুর ওপর নির্ভর করতে হয়। এ ক্ষেত্রে পুরুষরাও নানাভাবে বিশ্বাসযোগ্যতার প্রমাণ দিতে চান নারীদের কাছে। জেনে নিন নারীরা কোন ৫ ধরনের পুরুষ বন্ধুর ওপরনির্ভর করতে স্বাচ্ছন্দবোধ করেন:

 স্পষ্টবক্তা
বেশিরভাগ নারী বুদ্ধিদীপ্ত ও স্পষ্টবক্তা পুরুষের প্রতি আগ্রহবোধ করেন। তারা পুরুষকে খোঁচা দিয়ে তার ভেতরে কিছু অনুসন্ধান করতে পছন্দ করেন। এ ধরনের অনুসন্ধান নারীকে চিন্তাপ্রবণ করে। কারণ এভাবে নারীদের প্রতি পুরুষের দৃষ্টিভঙ্গি বোঝা সম্ভব হয়।
বোহেমিয়ান প্রযুক্তি বিশারদ
বাউন্ডেলে-বোহেমিয়ান পুরুষরা সাধারণত ঝুঁকিপূর্ণ হয় না, বরং তারা স্বস্তিদায়ক অভিজ্ঞতা নিয়ে আসে। এদের প্রযুক্তিগত ধারণা অনেক বেশি থাকে। হয়তো আপনার কম্পিউটারে কোনো সমস্যা অথবা মোবাইল ফোনটা কাজ করছে না এধরনের সমস্যার ক্ষেত্রে পুরুষের ওপর
নির্ভর করতে পারেন নিশ্চিন্তে।
গুছানো স্মার্ট পুরুষ
এ ধরনের পুরুষ সঙ্গী হলে নারীরা নিশ্চিতবোধ করেন। কারণ যখন আপনার জীবনে চরম বিপর্যয় দেখা দেবে তখনও তার সাহচর্য আপনাকে আনন্দ দেবে। কেননা এরা ভেতরের শক্তিকে জাগিয়ে দিতে পারে। ভাল থাকার শক্তি জোগায়।
ভালোমানুষ
ভালোমানুষ টাইপ পুরুষই পারেন উত্তম বন্ধুত্বের পরিবেশ সৃষ্টি করতে। পুরুষটির যদি নারী বন্ধুটির প্রতি কোনো যৌনাকাঙ্ক্ষা না থাকে তবে তাদের মধ্যে দৃঢ় ও খাঁটি বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। এ ধরনের পুরুষ বন্ধু কাছে থাকলে মেয়েরা আত্মবিশ্বাসী হয়ে ওঠেন।
অভিযাত্রী
এ ধরনের পুরুষের সঙ্গে থাকলে নারীরা কখনোই একঘেয়েমিতে আক্রান্ত হয় না। নিত্যনতুন উদ্যোগ ও পরিকল্পনা দিয়ে এরা নিজে ব্যস্ত থাকেন, বন্ধুদের মনেও ছড়িয়ে দেন অভিযানের আনন্দ।
তথ্যসুএ: বাংলাদেশ প্রতিদিন

0 comments:

Post a Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks
 
^ Back to Top